এন্ড্রয়েড ফোন থেকে যে কোন ফাইল শেয়ার করুন ল্যাপটপ

Share IT সর্ম্পকে কম বেশি সকলে জানি। এই সফটওয়্যারটির কি কাজ। সেই জন্য আমি আপনাদের সাথে বিস্তারিত বলছি না। কারণ আমরা সকলের হাতে একটা দামি ফোন ব্যবহার করি। কিন্তু Share IT সর্ম্পকে সকলের জানা। আমরা জানি এই ছোট সফটওয়্যারটি শুধুমাত্র Android Phone ব্যবহার করা হয়। কিন্তু এখন সেই দিন শেষ। এখন আপনার প্রিয় ল্যাপটপ হতে আপনার বন্ধুর সেল ফোনে যে কোন ধরনের ফাইল নিমিশেই শেয়ার করতে পারবেন। তো আর কথা নয় এবার মুল কাজের কথায় আসি। তো দেখুন তাহলে…..
Adnroid Phone এর  থেকে যে কোন ফাইল শেয়ার করুন ল্যাপটপ থেকে

কিভাবে সফটওয়ারটি ডাউনলোড করবেন।

বন্ধুরা আমার সালাম দিয়ে আপনাদের সাথে ডাউনলোড বিষয় নিয়ে বিস্তারিত আলোচনা করছি। তো বন্ধুরা আসলে আমরা ShareIT সফটওয়্যারটি কিভাবে ডাউনলোড করবো সেটা সর্ম্পকে ততটা অঙ্গ না। আর পুরাতন বন্ধুদের তো কথাই নাই আপনারা একটি সফটওয়্যার কিভাবে ডাউনলো করতে হয় সেটা ভালভাবে যানেন। তো নিচের ধাপ দেখুন।
  1. বন্ধুরা আপনারা প্রথমে এই লিংক প্রবেশ করুন।
  2. আপনারা হোম পেজ হতে ডাউনলোড লিংক ক্লিক করুন।
  3. এবার উপরের লিংকে প্রবেশ করার পরে ShareIT Apps সাইটে হোম পেজে অনেক গুলো তথ্য দেখতে পাবেন।
  4. সেখান থেকে আপনারা ৪টি অপশন দেখতে পাবেন।
  5. সেই ৪টি অপশন হতে ডেক্সটপ ভার্সন অপশনটি ক্লিক করবেন।
  6. আপনারা ডাউনরোড করার পরে সফটওয়্যারটি সেটাপ দিন।
এবার আপনারা বন্ধুর সেল ফোনে আপনার প্রিয় ল্যাপটপ হতে যে কোন ফাইল শেয়ার করুন মনের আনন্দেই। আর শেয়ার করুন এবং আপনার বন্ধুদেরকে তাক লাগিয়ে দিন। যাকে করে আপনার বন্ধুরা ভাবতে থাকে আসলে কি ঘটছে। ল্যাপটপ হতে কিভাবে আমার সেলফোনে তথ্য আদান প্রদান করা যায়।
বন্ধুরা আপনাদের বুঝার সুবিধার জন্য নিচে কিছু স্কীনসট শেয়ার করলাম। তো আপনারা স্কীনসট গুলো দেখুন।
বন্ধুরা আপনারা নিচের লিংক হতে ছোট একটা ভিডিও দেখতে পাবেন সেটা হতে আপনারা সকল বিষয়ে বিস্তারিত জানতে পারবেন। তাহলে আপনারা যে ভিডিওটা দেখবেন সেটা হাই কোয়ালিটি সর্ম্পূণ একটা ভিডিও। তো ভিডিও টা দেখুন।

Leave a Reply