বাংলাদেশের সেরা ৫টি ওয়েব ডিজাইন এবং ডেভেলপমেন্ট কোম্পানি

index517

বন্ধুরা কেমন আছেন সবাই আশা করি সবাই ভাল আছেন। আজ আমরা যে বিষয় নিয়ে আলোচনা করব সেটা হল বাংলাদেশের সেরা ৫টি ওয়েব ডিজাইন এবং ডেভেলপমেন্ট কোম্পানি নিয়ে। দিন যত এগিয়ে যাচ্ছে মানুষ তত বেশি ইন্টারনেট জগতে প্রবেশ করছে ব্যবসা বাণিজ্য ইত্যাদি নানা বিষয় প্রসার করার জন্য। আর এই জন্য তাদের একটি ভাল মানের ওয়েবসাইট প্রয়োজন। আর এই ওয়েবসাইট বানানোর জন্য আপনাকে যেতে হবে ভাল মানের ওয়েব ডিজাইন এবং ডেভেলপমেন্ট কোম্পানির কাছে। তো চলুন আজ আমরা এরকমি কিছু বাংলাদেশি ভাল মানের ওয়েব ডিজাইন এবং ডেভেলপমেন্ট কোম্পানির সাথে পরিচয় হব

১। ওভোটেকনোলোজিঃ

ওভোটেকনোলোজি বাংলাদেশের একটি সেরা ওয়েব ডিজাইন এবং ডেভেলপমেন্ট কোম্পানি। তারা খুব সূক্ষ্মভাবে আপনার ওয়েবসাইট বানিয়ে দেবে আপনি যেই ভাবে আপনার ওয়েবসাইট দেখতে চান। একদল দক্ষ ডিজাইনার এবং ডেভেলপার আপনার সেবায় নিয়োজিত আছে।

ovotechnology

ওভোটেকনোলোজি সব সময় গ্রাহকহকদের সেরাটাই দেবার চেষ্টা করে। এছাড়া ওভোটেকনোলোজি আরো কিছু সার্ভিস প্রদান করে থাকে যেমন ওয়েবসাইট এর ডোমেইন নাম রেজিস্টেশন,ডটকম ডট বিডি ডোমেইন নাম রেজিস্টেশন,কর্পোরেট ওয়েবহোস্টিং, কাস্টম অনলাইন সফটওয়্যার, এসএমএস মার্কেটিং ইত্যাদি সব সার্ভিস প্রদান করে থাকে।

২। মার্কেটএভারঃ

মার্কেটএভার বাংলাদেশের একটি অন্যতম ওয়েব ডিজাইন এবং ডেভেলপমেন্ট কোম্পানি। এদের আছে একদল মেধাবি তরুণ যা আপনার কাঙ্ক্ষিত কাজটি খুব সহজেই আপনার মনের মত করে দিতে পারবে।

marketever logo

মার্কেটএভার বাংলাদেশের একটি মার্কেটিং এজেন্সি এখানে আপনি ওয়েব ডিজাইন ছাড়া আরো কিছু সার্ভিস পাবেন যেমন, রেস্পন্সিভ ওয়েব ডিজাইন, সোশ্যাল মিডিয়া মার্কেটিং, সার্চ ইঞ্জিন অপ্টিমাইজেশন, পে পার ক্লিক ক্যাম্পেইন সার্ভিস।

৩। ডেভেসটিম লিঃ

বাংলাদেশী যে সকল ওয়েবডিজাইন এবং মার্কেটিং কোম্পানি আছে তার ভিতর ডেভেসটিম একটি অন্যতম কোম্পানি। ৫ জন মেধাবি তরুণ তাদের কর্ম দক্ষতা দ্বারা এই কোম্পানি পরিচালনা করে আসছে সুনামের সাথে।

devstam

এখানে আপনি আপনার ওয়েবসাইটি খুব ভাল ভাবে ডিজাইন করে নিতে পারেন। তারা মূলত রেস্পন্সিভ ওয়েবডিজাইন করে থাকে এবং আপনার সময়, টাকা বাচিয়ে কাজ করে থাকে। ডেভেসটিম এগুলো ছাড়া আরো কিছু সার্ভিস প্রদান করে থাকে যেমন, অনলাইন রেপুটেশন ম্যানেজমেন্ট, রেস্পন্সিভ ওয়েবডিজাইন, এসইও, ইন্টারনেট মার্কেটিং

৪। সফটবিডি লিঃ

সফটবিডি বাংলাদেশের একটি টপ লেবেলের ওয়েব ডিজাইন এবং ডেভেলপমেন্ট কোম্পানি এটা মূলত ইন্টারনেট ভিত্তিক সকল সমস্যা সমাধানকারি কোম্পানি। ২০০৬ সালে এই কোম্পানি গঠিত হয়। এখানে তারা খুব ভাল মানের দক্ষ কর্মী দ্বারা কাজ করিয়ে থাকে। সফটবিডি খুব ভাল মানের সার্ভিস প্রদান করে থাকে তাদের ক্লায়েন্টদের। সফটবিডি যেসকল সার্ভিস দিয়ে থাকে তার ভিতর আছে ডোমেইন রেজিস্ট্রেশন, সফটওয়্যার ডেভেলপমেন্ট, পিএইচপি মাইএসকিউএল অ্যাপ্লিকেশন, গ্রাফিক ডিজাইন, এসইও, ইকমার্স ওয়েবসাইট ডেভেলপমেন্ট, কন্টেন্ট ম্যানেজমেন্ট সিস্টেম

৫। জামান আইটিঃ

জামান আইটি বাংলাদেশের মধ্যে একটি ভাল ওয়েব ডিজাইন এবং ডেভেলপমেন্ট কোম্পানি। এই কোম্পানি ২০০৮ সালে প্রতিষ্ঠিত হয়। এরা মূলত ওয়েবসাইট ডিজাইন এবং ডেভেলপমেন্ট কোম্পানি। চার জন উদ্যোক্তা এই কোম্পানি গঠন করে।

zaman_it_logo

মোঃ জামান খান এই কোম্পানির চেয়ারম্যান। জামান আইটি যে সকল যেসকল সার্ভিস গ্রাহক দের দিয়ে থাকে তার ভিতর আছে, ডোমেইন রেজিস্ট্রেশন, ডেডিকেটেড লিনাক্স হোস্টিং সার্ভার, ওয়েব ডিজাইন এবং ডেভেলপমেন্ট, ওয়েব অ্যাপ্লিকেশন ডেভেলপমেন্ট, সফটওয়্যার ডেভেলপমেন্ট, ই কমার্স সলিউশন, সার্চ ইঞ্জিন অপটিমাইজেশন, আউটসোর্সিং সলিউশন, লোগো ডিজাইন, ইমেইল মার্কেটিং, এসএমএস মার্কেটিং, ফেসবুক মার্কেটিং, আইটি প্রশিক্ষণ ইত্যাদি সার্ভিস প্রদান করে থাকে

বন্ধুরা আজ আর নয়! আমরা বাংলাদেশের যে সেরা ৫ টি ওয়েব ডিজাইন এবং ডেভেলপমেন্ট কোম্পানির সাথে পরিচয় হলাম আশা করি আপনাদের কাজে আসবে এবং আপনাদের মতামত প্রদান করবেন লেখাটি কেমন হল।

Leave a Reply