ব্রাইডাল ফেস্টিভ্যালে বিয়ের আগে ঘুরে আসুন

মধু মাসে… বন্ধু আসে…. একথা সত্য করেই শীতের আমেজে লেগে যায় বিয়ের ধুম। এ বছরও শীতের শুরুতেই কাঙ্খিত দিনটির অপেক্ষায় আছেন পাত্র-পাত্রী ও পরিবার বর্গ। কিন্তু বিয়ে ঠিক হয়ে যাওয়ার পরে বিয়ের শাড়ি গয়না, কেনাকাটা, উপহার, খাওয়া দাওয়া, স্থান, ছবি বা ভিডিও, অতিথি আপ্যায়ন এবং নানাবিধ চিন্তাটা আগে চলে আসে মাথায়। সামাজিকতা বলে কথা। আর বিয়ের আয়োজন অসম্পূর্ণ থাকলে সারাজীবনই দু:খ থেকে যায়। তাহলে?

নাগরিক জীবনের কর্মব্যস্ত সময়ের বিয়ের হাজারো ঝক্কি সামলানো কি সোজা কথা? তবে এই কঠিন কাজকে সহজ করে দিতে রয়েছে অনেক প্রতিষ্ঠান- টাকার বিনিময়ে আন্তরিকভাবেই এই বিশেষ আয়োজন করে তোলে আরেকটু বিশেষ। তবে তাদের সঙ্গে যোগাযোগ, টাকার অংক যাচাই, ভালো কাজের নিশ্চয়তা- এমন সব চিন্তাতো থেকেই যায়। এবার এই চিন্তা থেকে রেহাই দিতেই ঢাকায় আয়োজিত হচ্ছে ‘ব্রাইডাল ফেস্টিভ্যাল ২০১৫’।

আগামী ১৯ নভেম্বর থেকে গুলশানের শুটিং ক্লাবে আয়োজিত হচ্ছে ৩দিন ব্যাপী ‘ডব্লিউপিপিবি ব্রাইডাল ফেস্টিভ্যাল ২০১৫‘। এই উৎসবে যোগ দিচ্ছে দেশের প্রতিষ্ঠিত প্রায় সকল ওয়েডিং প্ল্যানার, মেকআপ আর্টিস্ট, ফটোগ্রাফার, সিনেমাটোগ্রাফার থেকে শুরু করে ক্যাটারার ও অন্যান্য সংশ্লিষ্ট মানুষজন। বর, বউ ও বিয়ের আয়োজন নিয়ে থাকবে মনমাতানো ফ্যাশন শো।

ফেস্টিভ্যালে যোগ দিতে আসা সকলের জন্যই থাকছে নানা ধরনের অফার। জেনে, বুঝে, দেখে এবং যাচাই করে জীবনের এ বিশেষ আয়োজনকে সাজিয়ে তুলতে ফেস্টিভ্যাল অনন্য। বিয়ে বিষয়ক হাজারো দুশ্চিন্তা আর ঝঞ্জাট এড়াতে ঘুরে অাসুন ব্রাইডাল ফেস্টিভ্যালে।

Leave a Reply